আমি দশটা নায়িকা এবং দশটা নায়কের নাম জানি যারা সমকামিতায়

June 8, 2017, 1:28 p.m. তারকা কথন


বহুদিন ধরেই কিছু হাইভোল্টেজ এবং সত্য বলার সৎসাহসী মিডিয়ার সাথে জড়িত মানুষের সন্ধানে ছিলাম। তালিকায় ছিল বেশ কিছু নাম। কিন্তু শুরুতে কাকে প্রস্তাব

বহুদিন ধরেই কিছু হাইভোল্টেজ এবং সত্য বলার সৎসাহসী মিডিয়ার সাথে জড়িত মানুষের সন্ধানে ছিলাম। তালিকায় ছিল বেশ কিছু নাম। কিন্তু শুরুতে কাকে প্রস্তাব দেয়া যায়! সাহস করে এক সন্ধ্যায় সেই মানুষটির মোবাইলে কল দিয়ে জানানো হলো একটা ইন্টারভিউ করতে চাই। পরদিন সিডিউল নিয়ে হাজির তার অফিসে। শুরুতেই জানালাম, কেমন আছেন, কি করছেন, ভবিষ্যত পরিকল্পনা কি? কিভাবে শুরু এসব প্রশ্নে যাবো না। যা কখনো হয়নি এই দেশে, সেটাই করতে চাই। পরিকল্পনা শুনে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন যা বলবেন তা প্রকাশ করতে পারবো কিনা! অকপটে জানালাম আপনার সাহসের উপর নির্ভর করবে কি প্রকাশ হবে আর কি হবে না। তিনি কারো কাছে আলোচিত, কারো কাছে সমালোচিত, কারো কাছে মিডিয়া মাফিয়া, কারো কাছে মিডিয়ার হার না মানা সবচেয়ে শক্তিশালী ফ্রি-ল্যান্স যোদ্ধা তিনি। তিনি আরশাদ আদনান। কারুনিউজ’র পক্ষে আলাপচারিতায় বসলেন বিনোদন প্রধান তির্থক আহসান রুবেল। শুরু হলো প্রশ্নবান এবং পাল্টা জবানের যুদ্ধ।

তির্থক: আপনি গানম্যান নিয়ে ঘুরেন সব সময়। এটা কি আভিজাত্য দেখাতে নাকি লোকজনকে ভয় দেখিয়ে প্রভাব বিস্তার করতে?

আরশাদ আদনান: প্রভাব, ভয়, আভিজাত্য কোন কিছুই না। সমাজের ডিমান্ড। এখানে আমার অনেক শত্রু আছে। এটা সেলফ সিকিউরিটি জন্য।

তির্থক: অনেকে বলে আপনার নাকি মন্ত্রী-মিনিষ্টার লেভেলে অনেক ক্ষমতা! সরকারী মহলের অনেকে নাকি আপনার হাতে, আপনার সাথে!

আরশাদ আদনান: না! মূলত আমার বাবা রাজনীতি করতেন, আমি রাজনীতি করতাম। আমি ঢাকা কলেজ, ঢাকা ইউনিভার্সিটি পেরিয়ে বর্তমানে যুবলীগ দক্ষিণে রাজনীতি করি। এই সার্বিক বিবেচনায় আমার বাবার কিছু সিনিয়র ফ্রেন্ড বা ফ্রেন্ড বা জুনিয়র ফ্রেন্ড তারা আমার চাচা বা আঙ্কেল লাগে। তারা বর্তমানে সরকারের উচ্চপর্যায়ে অবস্থান করছেন। পারিবারিক সম্পর্ক তাদের সাথে আমার থাকতেই পারে, তাই না! ইটস সো ন্যাচারাল।

তির্থক: শোনা যায় টিভি মিডিয়ার নায়িকারা আপনার সাথে বন্ধুত্ব গড়তে বা পরিচিত হতে পারলেই বাইরের বিভিন্ন ডিরেক্টরের সেটে পেইন দেয়!

আরশাদ আদনান: এটা কি সত্য? নায়িকার পেইন যদি ডিরেক্টর নিতে না পারে, তাহলে ডিরেক্টর হবার মুন্সিয়ানা কোথায়! নায়িকারা পেইন দেবেই। আর সে যদি আমার পরিচিত বা ভাললাগার হয়, তাহলে তো আরেকটু বেশী পেইন দেবে। তা নয় কিরে ভাই!

blog comments powered by Disqus