আর টিভির নতুন ধারাবাহিক নাটক '' সময়ের গল্প'

Jan. 6, 2018, 7:54 p.m. বিনোদন


 নাটকটি সপ্তাহের প্রতি রবি ও সোমবার রাত ০৮:০০ টায় আর টিভিতে প্রচার করা হবে

কারুডেস্ক: বিজ্ঞপ্তি(আরটিভি'র নতুন ধারাবাহিক) শুরু হচ্ছে অপরাধ ও রহস্য সমাধান বিষয়ক আর টিভির নতুন ধারাবাহিক নাটক '' সময়ের গল্প'' । তপু খান এর সার্বিক তত্তাবধানে ও পরিচালনায় সপ্তাহের প্রতি রবি ও সোমবার বার রাত ০৮:০০ টায় আর টিভিতে প্রচার হবে ধারাবাহিক নাটক টি। প্রতি পর্বে দেখানো হবে প্রতি টি ভিন্ন ভিন্ন অপরাধ ,রহস্য ও এর সমাধান এর গল্প। এর পর্ব পরিচালনা পর্ষদে থাকবেন আরো কয়েকজন মেধাবী নির্মাতা।এর মধ্যে রয়েছেন আনিসুর রহমান রাজিব, সাইফুল আলম শামীম,মাহাদি শাওন আদনান।

প্রতিটি পর্বের ঘটনা গুলোকে চিত্রনাট্য দান করবেন ভিন্ন ভিন্ন চিত্রনাট্যকার এবং প্রতি পর্বে থাকবেন ভিন্ন ভিন্ন অভিনয় শিল্পী। এতে করে বৈচিত্র থাকবে প্রতি টি পর্বে। জনগন এর সচেতনতা বৃদ্ধি ও মানুষের সামাজিক মুল্যবোধ এর জাগরণ ঘটানো ই মূল উদ্দ্যেশ্য এই নাটক টির। ধারাবাহিক টির প্রথম পর্ব প্রচারিত হবে রবিবার ৭ ই জানুয়ারি ২০১৮ রাত ০৮:০০ টায় আর টিভি তে। এই পর্ব টির চিত্রনাট্য লিখেছেন এলিনা শাম্মী। এতে অভিনয় করেছেন চিত্রনায়ক ইমন ,রোমানা স্বর্না, ইভান সাইর,মাধবীলতা,কাজল সুবর্ণ আযাদ, ওয়াসিম খান ও আরো অনেকে।

এর প্রথম পর্বের নাম "দহন"। শুটিং হয়ে যাওয়া অন্যান্য পর্ব গুলোতে অভিনয় করেছেন নায়ক আমিন খান, মৌসুমি হামিদ,তানভীর, আশীষ, নুস্রাত জান্নাত রুহি, পান্থ আফযাল,রহমান আজাদ,নাযমুল,আল আমিন সহ আরো অনেকে। আর দ্বিতীয় পর্বটি রচনা করেছেন ওমর ফারুক,এটি প্রচারিত হবে ৮ ই জানুয়ারি ২০১৮ রাত ৮:০০ টায়।জানা যায় বিভিন্ন পর্বে দেশের সব জনপ্রিয় শিল্পী দের নিয়ে কাজ এর পরিকল্পনা চলছে।নির্মাতার মতে বর্তমান সমাজে নিরাপদে বসবাসের ক্ষেত্রে বার উচিৎ সতর্কতা অবলম্বন করা। এই বার্তা টি বিভিন্ন স্বনামধন্য পরিচিত শিল্পী দের দিয়ে সবাইকে জানান দিলে অনেক অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়ানো সম্ভব।এই উদ্দ্যেশ্যেই বিভিন্ন সত্য ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত হচ্ছে নাটকটি।এর সঞ্চালকের ভুমিকায় আছেন মৃদুল হাসান হৃদয়।প্রথম পর্ব টি পরিচালনা করেছেন তপু খান।

 

কারুনিউজ/৬ জানুয়ারি/ এমআই