এবার চালু হলো ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং

July 16, 2017, 1:06 p.m. অর্থনীতি


ব্যাংকের প্রথম এজেন্ট ব্যাংকিং কেন্দ্রে ফিতা কেটে এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন করেন ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞা।

অর্থনীতি প্রতিবেদক:
ব্যাংকিং সেবা সাধারণ মানুষের দোর গোড়ায় পৌঁছে দিতে ঢাকার সাভারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চালু করলো এজেন্ট ব্যাংকিং কার্যক্রম।

শনিবার দুপুরে সাভারের বিরুলিয়া ইউনিয়নের বউবাজার এলাকায় ব্যাংকের প্রথম এজেন্ট ব্যাংকিং কেন্দ্রে ফিতা কেটে এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন করেন ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞা।

পরে সাভার গলফ ক্লাবে মাসব্যাপী বিজনেস প্রমোশন ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়। মাসব্যাপী এ প্রমোশন ক্যাম্পেইনে ইসলামী ব্যাংকের প্রায় চারশ জন ব্র্যাঞ্চ ম্যানেজার অংশ নেন।

ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের জেনারেল ম্যানেজার আবুল বশর, ইসলামী ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মো. মাহবুব-উল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

ইসলামী ব্যাংকের এ এজেন্ট ব্যাংকিংয়ে বিভিন্ন ধরনের হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, বৈদেশিক রেমিটেন্সের অর্থ প্রদান, ইউটিলিটি বিল সংগ্রহ, ফান্ড ট্রান্সফার, ব্যালেন্স অনুসন্ধান, ক্লিয়ারিং চেক গ্রহণ, চেক বই এবং ডেবিট ও ক্রেডিট কার্ডের আবেদন গ্রহণ, ইন্টারনেট ব্যাংকিং সেবা, এমক্যাশের হিসাব খোলা ও লেনদেন ছাড়াও ক্ষুদ্র ও কৃষি বিনিয়োগ সুবিধা দেয়া হবে।

 

কারুনিউজ/১৬জুলাই/আইআইজেড

blog comments powered by Disqus