কুমিল্লার আইকন ইঞ্জিনিয়ার জাকির হোসেন সাগরকে বাংলাদেশ আওয়ামীলীগের উপ-কমিটির সদস্য মনোনীত

Jan. 17, 2018, 11:07 p.m. জাতীয়


ওবায়দুল কাদের এবং আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ইঞ্জিনিয়র জাকিরের সদস্য পদ প্রকাশ করা হয়।

কারুডেস্ক:   কুমিল্লা-৯ লাকসাম-মনোহরগঞ্জের কৃতি সন্তান, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি, ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউটের সাবেক ছাত্রলীগ সভাপতি, বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশল পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক, ডিজিটাল বাংলাদেশ ফোরামের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, বাংলাদেশ কারিগরি ছাত্র পরিষদের সাবেক আহবায়ক দলীয় সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে  ইঞ্জিনিয়ার জাকির হোসেন সাগরকে বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য মনোনীত করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ইঞ্জিনিয়র জাকিরের সদস্য পদ প্রকাশ করা হয়।

উল্লেখ্য: ইঞ্জিনিয়র জাকির হোসেন সাগর মেধাবী ছাত্রের পাশাপাশি ছোটবেলা থেকেই বিভিন্ন সামাজিক কর্মকান্ড ও রাজনীতির সাথে জড়িয়ে পড়েন। ছাত্রাবস্থাতেই পলিটেকনিক ইন্সটিটিউটে ডিপ্লোমা ইঞ্জিনিয়রদের দাবী আদায়ের আন্দোলনে তিনি রাজপথে অংশগ্রহণ করেন। ১/১১তে ঢাকার রাজপথে জননেত্রী শেখ হাসিনার মুক্তি আন্দোলন করতে গিয়ে দীর্ঘ ৯মাস কারাভোগ করেন এই সংগ্রামী ছাত্রনেতা। পরবর্তীতে ঢাকার রাজপথে সকল আন্দোলন-সংগ্রামে সক্রিয় অংশগ্রণ করেন তিনি। প্রতিটি আন্দোলনে সক্রিয় অংশগ্রহণ, সৎ সাহস ও তার আদর্শিক রাজনীতির গুণাবলীতে দলীয় সভানেত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেন।

এ বিষয়ে ইঞ্জিনিয়র জাকির হোসেন সাগর বলেন, কেন্দ্রীয় কমিটিতে সদস্য পদ পেয়ে আমি দলের সভানেত্রী, মানবতার জননী শেখ হাসিনা ও লাকসাম-মনোহরগঞ্জের উন্নয়নের রূপকার, বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং আমাদের অভিভাবক জননেতা মোঃ তাজুল ইসলাম এমপির কাছে কৃতজ্ঞ। কেন্দ্রীয় কমিটিতে এই সদস্য পদ পেয়ে আমি আনন্দিত। আগামী দিনে জননেত্রী শেখ হাসিনা ও আমাদের প্রিয় নেতা মোঃ তাজুল ইসলামরে হাতকে শক্তিশালী করার জন্য সবসময় নিঃস্বার্থভাবে কাজ করে যাব।

 

কারুনিউজ/১৭ জানুয়ারি/এমআই