চিহ্নিত চাঁদাবাজ, সন্ত্রাসী, ভুমি দস্যু, মাদকাসক্ত ও স্বাধীনতা বিরোধীদের দলে নেওয়া হবে না -সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের

Jan. 26, 2018, 3:57 p.m. জাতীয়


দল ভারীর  জন্য পকেট ভারী করার জন্য কোন খারাপ লোকদের দলে টানবেন না। চিহ্নিত চাঁদাবাজ, সন্ত্রাসী, ভুমি দস্যু, মাদকাসক্তরা দলের সদস্য হতে পারবে না। চিহ্নিত সাম্প্রদায়িক অপশক্তি স্বাধীনতা বিরোধী কোন ব্যক্তিকে দলে নেওয়া হবে না।

অসীম শিকদার, মানিকগঞ্জ প্রতিনিধি

আওয়ামীগের সাধারন সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী  ওবায়দুল কাদের বলেছেন, দল ভারীর  জন্য পকেট ভারী করার জন্য কোন খারাপ লোকদের দলে টানবেন না। চিহ্নিত চাঁদাবাজ, সন্ত্রাসী, ভুমি দস্যু, মাদকাসক্তরা দলের সদস্য হতে পারবে না। চিহ্নিত সাম্প্রদায়িক অপশক্তি স্বাধীনতা বিরোধী কোন ব্যক্তিকে দলে নেওয়া হবে না।

শুক্রবার মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।  

মানিকগঞ্জ বিজয় মেলার মাঠে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সালামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, দলের  প্রেসিডিয়াম সদস্য  এ্যাডঃ সাহারা খাতুন এমপি,  প্রেসিডিয়াম সদস্য এ্যাডঃ আব্দুল মান্নান খান এমপি,  উপদেষ্টামণ্ডলীর সদস্য মুকুল বোস, দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, দলের কেন্দ্রীয় সদস্য আক্তারুজ্জামান, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী। এসময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন, মমতাজ বেগম এমপি ও নাঈমুর রহমান দুর্জয় এমপি।

প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের নেতাকর্মীদের উদেশ্যে বলেন ক্ষমতার দাপট দেখাবেন না। দেশে অনেক উন্নয়ন হয়েছে। নির্বাচনের আর বেশী দিন বাকি নেই। ৭/৮ মাস পরেই নির্বাচনী তফসিল ঘোষনা হবে। দলের মনোনয়ন জড়িপ হচ্ছে। জনগনের সাথে সম্পৃক্ত নেতাদের মূল্যায়ন করা হবে। দলের অভ্যন্তরীন কোন্দল প্রসঙ্গে বলেন, আওয়ামীলীগের প্রতিপক্ষ হচ্ছে আওয়ামীলীগ। ঘরের মধ্যে ঘর বানাবেন না। এসব কলহ, কোন্দল আর সহ্য করা হবেনা। দলের নেতাদের সম্পর্কে অপপ্রচার বন্ধ করে দলের উন্নয়নের কথা জনগনকে বলুন।

তিনি আরো বলেন বিএনপি আন্দোলনের নামে দফায় দফায় হুমকি দিচ্ছে। দেখতে দেখতে তাদের আন্দোলন নয় বছর পার হয়ে গেছে। বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে দেশের শিক্ষা প্রতিষ্ঠানে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। খালেদা জিয়ার নামে আমরা কোনো মামলা দেয়নি। মামলা দিয়েছে ফকরুদ্দিন মঈনুদ্দিন আর তখনকার দূর্নীতি দমন। এখন মামলার রায় হওয়ার আগেই বলছে প্রধান মন্ত্রী নাকি মামলা লিখে রেখেছে। বিএনপির জনগনের কাছে যায় না ঘরে বসে রাজণীতি করে।

অনুষ্ঠানের শুরুতেই আওয়ামীগের সাধারন সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এর কাছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন এমপি, সংসদ সদস্য মমতাজ বেগম, সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মহীউদ্দিন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ আব্দুস সালাম তাদের সদস্য পদ নবায়ন করেন। এছাড়া বেশ কয়েকজন নতুন সদস্য পদ গ্রহন করেন।