জাপা নেতার তিন থানায় জিডি

জীবনের নিরাপত্তা চেয়ে  জাপা নেতার তিন থানায় জিডি 

কারুডেস্ক: ১৩ বছর ধরে নিজের কেনা ফ্ল্যাটে বসবাসকারী জাতীয় পার্টি নেতা এবং তেজগাঁ কলেজের সাবেক ভিপি হাসান মঞ্জুরকে উচ্ছেদের জন্য সন্ত্রাসী দিয়ে প্রাণনাশের হুমকি ও হয়রানী করার অভিযোগ পাওয়া গেছে। জীবনের নিরাপত্তা চেয়ে তিনি রাজধানীর ধানমন্ডি,মোহাম্মদপুর এবং গুলশান থানায় জিডি করেছেন। স্বরাষ্ট্রমন্ত্রী এবং পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা বরাবরেও লিখিত আবেদন করেছেন।

হাসান মঞ্জুরের লিখিত এজাহারে বলা হয়, ধানমন্ডি আবাসিক এলাকার রোড নং ১১ (নতুন) বাসা নং ৩৯, ফ্ল্যাট নং জিএফএ গত ১৩ বছর আগে নগদ মূল্যে ক্রয় করেন। বিক্রেতা ছিলেন ঢাকা ওয়াসার সাবেক এমডি ও মহানন্দা এপার্টমেন্টের এর মালিক আজহারুল হক। আমাকে দখল বুঝিয়ে দেবার পর গত ২০০৩ থেকে আমি এই ফ্ল্যাটে বসবাস করে আসছি।

পরবর্তীতে আজহারুল হক ফ্ল্যাটটির রেজিষ্টি নিয়ে টালবাহানা শুরু করে পরে তিনি আমাকে ফ্ল্যাট থেকে উচ্ছেদের জন্য ঢাকার সহকারী জজ আদালতে দেওয়ানী মোকদ্দমা করেন।২০১৬ সালের ২৯ মার্চ এ মামলা খারিজ করে দেয় আদালত। পরে তিনি হাইকোর্টে মামলা করেন। বর্তমানে মামলাটি হাইকোর্টে বিচারাধীন আছে। ইতিমধ্যে, গত এক মাস যাবত আমাকে উচ্ছেদের জন্য সশস্ত্র সন্ত্রাসীদের দিয়ে আমাকে প্রাণনাশের চেষ্টা করছেন।গত ১৩ ডিসেম্বর একদল সন্ত্রাসী সশস্ত্র অবস্থায় আমার ফ্ল্যাটে হামলার চেষ্টা করে এবং আমাকে প্রাণনাশের হুমকি দেয়। ধানমন্ডি থানা পুলিশকে খবর দিলে তারা এসে আমাকে নিরাপদ করে। পরবর্তীতে আমার ফোন ও বাসায় এসে আমাকে একাধিবার জীবনাশের হুমকি দিয়ে যায়। বর্তমানে আমি চরম নিরাপত্তহীনতায় ভূগছি।

 

কারুনিউজ/৮জানুয়ারি /এমআই