দারাজের তিন বছর পূর্তিতে বিশেষ ছাড়

বাংলাদেশের সর্ববৃহৎ ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ লিমিটেড-এর তিন বছরে পদার্পন করেছে। এ উপলক্ষে প্রতিষ্ঠানটি বিশেষ ক্যাম্পেইনের আয়োজন করেছে।

বিজ্ঞান ও প্রযুক্তি প্রতিবেদক:
বাংলাদেশের সর্ববৃহৎ ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ লিমিটেড-এর তিন বছরে পদার্পন করেছে। এ উপলক্ষে প্রতিষ্ঠানটি বিশেষ ক্যাম্পেইনের আয়োজন করেছে। আজ ২০ থেকে ২৬ আগস্ট  ফ্রি ডেলিভারিসহ ৭০% পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে প্রায় ১ লাখ পণ্যে। এছাড়াও সীমিত স্টকে মাত্র ৩ টাকায় পাওয়া যাবে ইউনিলিভার পিওরইট ফিজেট স্পিনার,ছেলেদের ঘড়ি,ক্যাম্পিং গিয়ার ট্রিমার ইত্যাদি পণ্য।

বৃহস্পতিবার (১৭আগস্ট) প্রতিষ্ঠানটির মিডিয়া এন্ড কমিউনিকেশন ম্যানেজার সায়ন্তনী ত্বিষা এ তথ্য নিশ্চিত করেছে।

জানানো হয়, বিশ্বখ্যাত ই-প্রতিষ্ঠান দারাজ বাংলাদেশে তাদের পথ চলার তিন বছর পূর্ণ করছে। সেই ২০১৫ সালের বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে দারাজ। তিন বছর পূর্তি উপলক্ষে বিশেষ ছাড়ের আয়োজন করেছে। ২০ থেকে ২৬ আগস্ট পন্য কিনলেই সর্বোচ্চ ৭০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে।

দারাজ বর্ষপূর্তি বিক্রয় ক্যাম্পেইনের প্রথম তিন দিনের মধ্যে আনলক করা হবে বিভিন্ন ক্যাটাগরিতে মূল্যছাড়। প্রথম দিনে আনলক হবে অ্যাপ্লায়েন্স,টিভি হোম অ্যান্ড লিভিং বেবি-কিডস ও খেলনা ক্যাটাগোরিগুলো। দ্বিতীয় দিনে আনলক হবে ফ্যাশন,স্বাস্থ্য ও সৌন্দর্য বিষয়ক ক্যাটাগোরি এবং তৃতীয় দিনে ফোন ও ট্যাবলেট, কম্পিউটিং ও গেমিং,স্পোর্টস ও ফিটনেস ক্যাটাগোরিগুলো আনলক হবে। এছাড়াও ক্যাম্পেইনকে আরো আকর্ষণীয় করে তোলার জন্য ৭ দিনের একেক দিন থাকবে একেকটি ফ্ল্যাশসেল দুপুর ৩টা থেকে রাত ১২টা পর্যন্ত।

ক্যাম্পেইনে আমাদের ব্যাংকিং ও পেমেন্ট পার্টনার হিসেবে থাকছে- সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্যাংক এশিয়া, ইউসিবি ব্যাংক, এনআরবি ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক, ব্র্যাক ব্যাংক ও ইস্টার্ন ব্যাংক লিমিটেড। উল্লিখিত ব্যাংকিং পার্টনাররা ০% ইএমআই অফার দিচ্ছে, এছাড়াও সিটি ব্যাংক দিচ্ছে ১০% ক্যাশব্যাক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড দিচ্ছে ৫% ক্যাশব্যাক এবং বিকাশের মাধ্যমে ২০% ক্যাশব্যাকও পাওয়া যাবে।

 


কারুনিউজ/২০আগস্ট/আইআইজেড

blog comments powered by Disqus