বাজারে এলো এলজির কমার্শিয়াল ডিসপ্লে

গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের আয়োজনে সাউথ কোরিয়ার বিশ্বখ্যাত ব্র্যান্ড এলজি ইলেকট্রনিক্সের নতুন বেশ কিছু পণ্যের মোড়ক উন্মোচন করা হয়।

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক:
আইটি পণ্য আমদানীকারক এবং সেবাদাতা প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের আয়োজনে সাউথ কোরিয়ার বিশ্বখ্যাত ব্র্যান্ড এলজি ইলেকট্রনিক্সের নতুন বেশ কিছু পণ্যের মোড়ক উন্মোচন করা হয়।

রাজধানীর রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দেয়া হয়।

অনুষ্ঠানের শুরুতেই বক্তব্য রাখেন গ্লোবাল ব্র্যান্ডের ম্যানেজিং ডিরেক্টর রফিকুল আনোয়ার। তিনি জানান, কিভাবে এলজি ইলেকট্রনিক্সের সাথে তাদের পথ চলা এবং র্দীঘ পার্টনারশীপের কথা।

এলজি ইলেকট্রনিক্সের ম্যানেজিং ডিরেক্টর এডওয়ার্ড কিম এলজির বিভিন্ন পণ্য সর্ম্পকে বলেন এবং নতুন পণ্যের মোড়ক উন্মোচন করেন। তিনি এলজির ইন্টারেকটিভ আল্ট্রা এইচডি পিকচার ডিসপ্লে, আল্ট্রা স্ট্রেচ সাইনেজ, এলজি গ্রাম ল্যাপটপ, কার্ভড আল্ট্রা ওয়াইড মনিটর এবং আরও বেশ কিছু পণ্য উন্মোচন করেন।

গ্লোবাল ব্র্যান্ডের ডিরেক্টর জসিমউদ্দিন খন্দকার বক্তব্যে এলজি ইলেকট্রনিক্সের সাথে দীর্ঘ দিনের পার্টনারশীপের ইতিহাস তুলে ধরেন।

এলজি ইলেকট্রনিক্সের একাউন্ট ম্যানেজার মি. জোসেফ সুহ্ ও রিজিওনাল জেনারেল ম্যানেজার ব্রায়ান ইয়াং পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে সকলের নিকট এলজি ইলেকট্রনিক্স এর পণ্যের বিস্তারিত বর্ণনা দেন এবং প্রেজেন্টেশনের শেষ পর্যায়ে কয়েকটি চমৎকার প্রশ্ন-উত্তর পর্বের মাধ্যমে ভাগ্যবান দশজন অতিথির হাতে পুরস্কার তুলে দেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলজি ইলেকট্রনিক্সের রিজিওনাল জেনারেল ম্যানেজার ব্রায়ান ইয়ং, গ্লোবাল ব্র্যান্ড এলজির এসিসটেন্ট জেনারেল ম্যানেজার এএসএম পারভেজ, প্রযুক্তি পণ্য ব্যবসায়ীগণ ও পার্টনারবৃন্দ।

 

কারুনিউজ/১৬জুলাই/আইআইজেড

blog comments powered by Disqus