ভিন্ন সাজে রাজধানীতে ছাএলীগের বর্ণাঢ্য শোভাযাএা

Jan. 6, 2018, 10:03 p.m. জাতীয়


ঘোড়ায় করে ভিন্ন সাজে বর্ণাঢ্য শোভাযাত্রা


মনিরুল ইসলাম: রাজধানীতে বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে বাংলাদেশ ছাত্রলীগ। ঘোড়ায় করে ভিন্ন সাজে  বাংলাদেশ ছাএলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রায় অংশ নেয়  ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউট ছাএলীগ।

শনিবার দুপুর ১২টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা থেকে শোভাযাত্রাটি শুরু হয়। এর আগে অপরাজেয় বাংলায় শোভাযাত্রাটির উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 তিনি (কাদের) আগামী মার্চে সম্মেলনের প্রস্তুতি ধরে তারিখ ঠিক করতে ছাত্রলীগকে নির্দেশ দিয়েছেন । জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাই এই নির্দেশ দিয়েছেন। আর এখন পদ না ছাড়লে আওয়ামী লীগে গিয়ে ছাত্রলীগ নেতারা জুনিয়র হয়ে পড়বেন বলেও জানান  কাদের।
এদিকে জনদুর্ভোগের কথা চিন্তা করে প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা ছুটির দিনে করায় ছাত্রলীগকে ধন্যবাদ জানান ওবায়দুল কাদের।

শোভাযাত্রায় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন নেতৃত্ব দেন। উপস্থিত ছিলেন    ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স এবং ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউট এর সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ বিভিন্ন ইউনিটের নেতারা।

শোভাযাত্রাটি মৎস্য ভবন, কাকরাইল, বিজয় নগর, পল্টন, জিরো পয়েন্ট হয়ে বঙ্গবন্ধু এভিনিউতে গিয়ে শেষ হয়। এতে সংগঠনটির হাজার হাজার নেতাকর্মী অংশ নেন।
 

 

কারুনিউজ/৬জানুয়ারি/এমআই