মানিকগঞ্জে বিপুল পরিমান ফেন্সিডিল উদ্ধার

July 26, 2018, 4:16 p.m. সমগ্র বাংলা


মানিকগঞ্জে বুধবার রাতে মাদক বিরোধী অভিযান চালিয়ে বিপুল পরিমান ফেন্সিডিল ও মাদক সহ ৯ জন প্রেফতার করেছে জেলা পুলিশ। মানিকগঞ্জ পুলিশ সুপার রিফাত রহমান শামীম প্রেস ব্রিফিং এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

অসীম শিকদার, মানিকগঞ্জ প্রতিনিধি: 

মানিকগঞ্জে বুধবার রাতে মাদক বিরোধী অভিযান চালিয়ে বিপুল পরিমান ফেন্সিডিল ও মাদক সহ ৯ জন প্রেফতার করেছে জেলা পুলিশ। মানিকগঞ্জ পুলিশ সুপার রিফাত রহমান শামীম প্রেস ব্রিফিং এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

মানিকগঞ্জ পুলিশ সুপার রিফাত রহমান শামীম প্রেস ব্রিফিং এ জানান, গত বুধবার গোপন সংবাদের ভিক্তিতে জানতে পারেন একটি সাদা রং এর প্রাইভেট কারে পাটুরিয়া ঘাট থেকে মাদকদ্রব্যের একটি চালান আসছে যার প্রেক্ষিতে অফিসার ইনচার্জ রকিবুজ্জামানের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ হানিফ সরকার, পুলিশ পরিদর্শক (অপারেশন) নূর মোহাম্মদসহ অন্যান্য অফিসারদের সমন্বয়ে মানিকগঞ্জ বাসষ্ট্যান্ডসহ বিভিন্নস্থানে চেকপোষ্ট বসানো হয়। মানিকগঞ্জ বাসষ্ট্যান্ডে গাড়ীটি সিগন্যাল দিলে সিগন্যাল অমান্য করে গাড়ীটি বেপরোয়া গতিতে পালিয়ে যাওয়ার সময় পিছন থেকে তারা করে বেতিলা-মিতরা বাসষ্ট্যান্ড এলাকায় জনগনের সহায়তায় গাড়ীটি (ঢাকা-মেট্রো-গ-১৭ -০৩২২) আটক করা হয়। 

এ সময় গাড়ীতে তল্লাশী করে ৫ বস্তায় ৮০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়, যার অনুমান মূল্য ৬,৪০,০০০/- টাকা। সেই সাথে গাড়ীতে থাকা ঢাকার মো: কালাম (৩৫), মোহাম্মদ আলী (৪৫), শরিয়তপুরের মো: রুবেল চৌকিদার (৩৪) কে আটক করা হয়। ফেন্সিডিল বহনকারী গাড়ীর মূল্য অনুমান ছয় লক্ষ টাকা। 

তিনি আরোও জানান, মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে গোলড়া শ্রমজীবী ইট ভাটার দক্ষিন-পশ্চিম কোন হতে হেরোইন ও ইয়াবাসহ মধ্য কামতা এলাকার মো: সোহেল রানা (৩২), হেলাল উদ্দিন (২৭), স্বপ্না আক্তার (২০), রাহেলা খাতুন (৬৫), বাহির কামতার শরিফুল ইসলাম (১৯) ও হরগজ এলাকা থেকে ধামরাই এর  মো: ইয়ার হোসেন (২৮) কে ইয়াবা ও হেরোইনসহ তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে সাটুরিয়া থানায় পৃথকভাবে ৩টি মামলা হয়েছে। গত ২৪ ঘন্টায় সাটুরিয়া থানায় সর্বমোট ২,৫১,২০০/- টাকার মাদকদ্রব্য উদ্ধার হয়েছে।

পুলিশ সুপার রিফাত রহমান শামীম হুশিয়ারী দিয়ে বলেন মাদক ব্যবসার সাথে জড়িত কাউকেই ছাড় দেওয়া হবে না এমনকি কোন পুলিশ সদস্যও যদি জড়িত থাকেন তাদের বিরুদ্ধেও দৃষ্টান্তমুলক কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরও বলেন জনসাধারনের সহযোগীতা পেলে সমাজকে মাদকমুক্ত করা সহজ হবে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।