মানিকগঞ্জে স্কুলছাত্র রাকিব হত্যাকীদের ফাঁসির দাবীবে বিক্ষোভ-মানববন্ধন

April 1, 2018, 3:52 p.m. সমগ্র বাংলা


মানিকগঞ্জ প্রেসক্লাবের সামনে নিহত রাকিবের এলাকাসহ আশপাশের হাজার হাজার নারী পুরুষসহ সর্বস্তরের লোকজন মানববন্ধনে উপস্থিত ছিলেন। 

অসীম শিকদার, মানিকগঞ্জ  প্রতিনিধি:
 
মানিকগঞ্জে স্কুল ছাত্র রাকিব হত্যাকারীদের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল ও  মানববন্ধন করেছে এলাকাবাসী।

রবিবার দুপুরে মানিকগঞ্জ প্রেসক্লাবের সামনে নিহত রাকিবের এলাকাসহ আশপাশের হাজার হাজার নারী পুরুষসহ সর্বস্তরের লোকজন মানববন্ধনে উপস্থিত ছিলেন।  এসময় বক্তব্য রাখেন মানিকগঞ্জ পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম, মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল, নিহত রাকিবের পিতা  খলিলুর রহমান ও মা রোকেয়া বেগম প্রমুখ।

বক্তারা রাকিব হত্যার সাথে যারা জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তিসহ ফাঁসীর দাবি জানায়।  মানববনন্ধন শেষে বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসকের কাছে একটি স্মারকলিপি দেন নিহতের পরিবার ও এলাকাবাসী।

উল্লেখ্য গত মঙ্গলবার রাতে মানিকগঞ্জ পৌর এলাকার পৌলি গ্রামে খলিলুর রহমানের পুত্র  টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র রাকিব হোসেনকে বাড়ি থেকে ডেকে নিয়ে  কান্দা পৌলি গ্রামের শাকিল আহম্মেদ ওরফে মিঠু (১৮), সবুজ হোসেন (১৯), মো. রকি (১৮), মো. আহাদ (১৯) এবং জনি কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের পিতা বুধবার দুপুরে বাদি হয়ে পাঁচ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও দুই-তিনজনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা  দায়ের করেন। এ ঘটনায় মুল আসামী  শাকিল আহম্মেদ ওরফে মিঠু ও জনি মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।