মানিকগঞ্জ ঢাকা-আরিচা মহাসড়কে পাজারো জিপ নিয়ন্ত্রন হারিয়ে ১জন নিহত ৩জন আহত

Aug. 10, 2018, 1:10 p.m. সমগ্র বাংলা


মানিকগঞ্জ ঢাকা-আরিচা মহাসড়কে পাটুরিয়ামুখী একটি পাজারো জিপ নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে গেলে আছিয়া খাতুন (১৩) নামে এক কিশোরীর মৃত্যু হয়। আছিয়া খাতুন খুলনার তেরোখাদা এলাকার মোতালেব মিয়ার মেয়ে।

অসীম শিকদার, মানিকগঞ্জ প্রতিনিধি: 

মানিকগঞ্জ ঢাকা-আরিচা মহাসড়কে পাটুরিয়ামুখী একটি পাজারো জিপ নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে গেলে আছিয়া খাতুন (১৩) নামে এক কিশোরীর মৃত্যু হয় এবং একই পরিবারের ৩জন আহত হয়। আছিয়া খাতুন খুলনার তেরোখাদা এলাকার মোতালেব মিয়ার মেয়ে।

শুক্রবার সকাল ৭ টার দিকে শিবালয় উপজেলার মুশুরিয়া নামক এলাকায় ওই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার শিকার আহতরা সবাই সাতক্ষিরা স্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেনের পরিবারের সদস্য।

বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়ামিন উদ দৌলা বলেন, সকালে পাটুরিয়ামুখী একটি পাজারো জিপ (ঢাকা মেট্রো ঘ-১৩-০৯৬৬১) নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়। এতে চালকসহ গাড়িতে থাকা মোট চারজন গুরুতরভাবে আহত হয়। 

আহতদেরকে উদ্ধার করে শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে মানিকগঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়। ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেনের বাসার পরিচারিকা আছিয়া চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আহত অপর তিন জন ওসির স্ত্রী মোরশেদা খাতুন (৪৩), ছেলে ফাহাদ (২২), ভাই ওয়ালিউল্লা (৬৫) শঙ্কামুক্ত আছেন বলে জানিয়েছেন কর্ত্যব্যরত চিকিৎসকরা।