মানিকগঞ্জ হরিরামপুরে নদী ভাংগন কবলিত দু:স্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও কম্বল বিতরণ

Nov. 29, 2017, 12:44 a.m. জাতীয়


নদী ভাংগন কবলিত দু:স্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও কম্বল বিতরণ করেছেন জেলা বিএনপি

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের হরিরামপুরে নদী ভাংগন কবলিত দু:স্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও কম্বল বিতরণ করেছেন জেলা বিএনপির।
 
মঙ্গলবার বিকেলে হরিরামপুর উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের বাহাদুরপুর এলাকায় পদ্মায় ভাংগনের ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করে জেলা বিএনপির নেতৃবৃন্দ। পরে এক পথ সভায় হরিরামপুর উপজেলা বিএনপির সভাপতি হান্নান মৃধার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির চেয়াপার্শনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা। 

অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এস এ জিন্নাহ কবীর, সহ সভাপতি এ্যাডঃ মোকছেদুর রহমান, আব্দুল বাতেন, যুগ্ন সম্পাদক তোজাম্মেল হক তোজা, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও যুবদল নেতা কাজী রায়হান উদ্দিন টুকু, যুবদলের সাবেক যুগ্ন আহবায়ক কাজী মোস্তাক হোসেন দিপু, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি শরীফ ফেরদৌস, জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুল কাদের, জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি আওলাদ হোসেন, সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান প্রিন্সসহ জেলা ও উপজেলা বিএনপির নেতাকর্মীরা। এসময় নদী ভাংগন কবলিত শতাধিক পরিবারের মাঝে নগদ এক হাজার টাকা ও কম্বল বিতরণ করা হয়।

কারুনিউজ/২৮নভম্বের/এমআই