যেকোনো দুর্যোগ মোকাবিলায় প্রস্তুত সরকার : শাজাহান খান

July 15, 2017, 12:30 p.m. জাতীয়

শনিবার সকালে ৭৬ লাখ টাকা ব্যয়ে মাদারীপুর পুলিশ লাইন্স সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২তলা ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

মাদারীপুর প্রতিনিধি:
শুধু বন্যা পরিস্থিতি নয়, দেশের যেকোনো দুর্যোগ দক্ষতার সঙ্গে মোকাবিলা করতে সরকার প্রস্তুত রয়েছে বলে জানিয়েছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। শনিবার সকালে ৭৬ লাখ টাকা ব্যয়ে মাদারীপুর পুলিশ লাইন্স সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২তলা ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, সরকার বন্যাকবলিত মানুষের পাশে থেকে পর্যাপ্ত ত্রাণ বিতরণ করছে। এ নিয়ে বিএনপির উল্টাপাল্টা মন্তব্য ভিত্তিহীন। দেশে যেসকল স্থানে বন্যা দেখা দিচ্ছে সরকার সর্বত্রই ক্ষতিগ্রস্ত মানুষকে সহযোগিতা করে যাচ্ছে।

বিএনপির সমালোচনা করে শাজাহান খান বলেন, বিএনপি শুধু আন্দোলনের তারিখ দেয়, কিন্তু তারা কখনই মাঠে নামে না। বিএনপি নেতারা বলছেন, খালেদা জিয়া লন্ডন থেকে ফিরে এসে সহায়ক সরকার নামের প্রস্তাব দিবে। সেটা জনগণের কাছে কখনই গ্রহণযোগ্য হবে না। শুধু জনগণই নয়, কোনো দলের কাছেই এমন সহায়ক সরকার গ্রহণযোগ্য হবে না।

এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খানসহ অনেকে।

blog comments powered by Disqus