রাবি সাংবাদিককে মারধরের ঘটনায় ২ ছাত্রলীগ নেতাকে বহিস্কার

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


রাবি প্রতিনিধি :
বাস ভাঙচুরের সময় ছবি তোলায় ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টারের রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রতিনিধি আরাফাত রহমানকে মারধরের ঘটনায় ছাত্রলীগের দুই নেতাকে বহিস্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।
সোমবার (১০ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বহিস্কৃতরা হলেন, রাবি শাখার তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান কানন ও আইন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম বিজয়।
কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, ‘সাংবাদিককে মারধর ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে রাবি শাখা ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম বিজয় এবং তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাহমুদুর রহমান কাননকে বহিষ্কার করা হয়েছে।’

প্রসঙ্গত, সোমবার সকালে চট্টগ্রাম থেকে রাজশাহীগামী দেশ ট্রাভেলসের একটি বাসে ক্যাম্পাসে আসছিলেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম বিজয়। কুমিল্লায় ভাড়া নিয়ে বাসের সুপারভাইজারের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। বিষয়টি জানতে পেরে সকালে বিশ্ববিদ্যালয়েল মেইন গেটে জড়ো হন ছাত্রলীগের ১৫-১৬ জন নেতাকর্মী। বাসটি সেখানে আসলে ভাঙচুর শুরু করেন ছাত্রলীনেতাকর্মীরা। এসময় সাংবাদিক আরাফাত তার ক্যামেরায় ভাঙচুরের ছবি তুলতে গেলে তাকে বেধড়ক মারধর করেন ৭-৮ জন ছাত্রলীগ নেতাকর্মী। রাবি ছাত্রলীগের সহসভাপতি আহমেদ সজীব, সাংগঠনিক সম্পাদক হাসান লাবণ ও বিজয় মারধরে নেতৃত্ব দেয় বলে জানান প্রত্যক্ষদর্শীরা

 

blog comments powered by Disqus