সৃব্রত কাপ ফুটবলে বিকেএসপির শুভ সূচনা

Aug. 29, 2017, 3:45 p.m. খেলাধুলা

৫৮তম সুব্রত মুখার্জী কাপ আন্তর্জাতিক ফুটবল প্রতিযোগিতা-২০১৭ এর প্রথম খেলায় সিকিম দলকে ৩-০ গোলের ব্যবধানে পরাজিত করে শুভ সূচনা করেছে বিকেএসপি অনূর্ধ্ব-১৪ ফুটবল দল

কারু ডেস্ক :
বিকেএসপি অনূর্ধ্ব-১৪ ফুটবল দল ভারতের দিল্লিতে অনুষ্ঠিত ৫৮তম সুব্রত মুখার্জী কাপ আন্তর্জাতিক ফুটবল প্রতিযোগিতা-২০১৭ এর প্রথম খেলায় সিকিম দলকে ৩-০ গোলের ব্যবধানে পরাজিত করে শুভ সূচনা করেছে ।   গোলদাতারা হলেন রাকিবুল, আলমান ও তৌহিদুল।খেলার প্রথমার্ধেই বিকেএসপি ৩-০ গোলে এগিয়ে যায় । সম্পূর্ন খেলায় বিকেএসপি নান্দনিক খেলা খেলে সকলের দৃষ্টি আকর্ষন করে। বিকেএসপি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সামছুর রহমান দলের এ বিজয়ে সকলকে অভিনন্দন জানিয়েছেন। আগামীকাল (২৯ আগস্ট) বিকেএসপি তাদের ২য় খেলায় ডামান এ্যান্ড ডিউ দলের বিপক্ষে মাঠে নামবে এবং ৩০ আগস্ট গ্রুপের শেষ খেলায় লাক্সিদ্বীপ দলের বিপক্ষে খেলবে।
টুর্নামেন্টে মোট ৩২ টি দল ৮টি গ্রুপে অংশ নিবে । পুল- ‘এইচ’ এ বিকেএসপি ছাড়াও রয়েছে সিকিম,ডামান এ্যান্ড ডিউ ও লাক্সিদ্বীপ প্রদেশ ।বিকেএসপি  দলের মেনেজার ও কোচের দায়িত্বে আছেন  যথাক্রমে হাসান আল মাসুদ ও মো: আব্দুল্লাহ জাহিদ । উল্লেখ্য বিকেএসপি দলটি বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করছে এবং বিকেএসপি বর্তমান চ্যাম্পিয়ন দল হিসেবে টুর্নামেন্টে অংশ নিচ্ছে ।

 

 

blog comments powered by Disqus