২০তম এশিয়ান আরচ্যারী চ্যাম্পিয়নশীপস-২০১৭ এর ২য় দিনে ইলিমিনেশন রাউন্ডের ফলাফল

Nov. 27, 2017, 9:17 p.m. খেলাধুলা


মিশ্র দলগতভাবে ইলিমিনেশন রাউন্ডের পরবর্তী প্রতিযোগিতা আগামীকাল

 মনিরুল ইসলাম: বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের ব্যবস্থাপনায় অদ্য ২৭ নভেম্বর-২০১৭ সকাল ০৯:০০ ঘটিকায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ২০তম এশিয়ান আরচ্যারী চ্যাম্পিয়নশীপস-২০১৭ এর ২য় দিনে ইলিমিনেশন রাউন্ডের রিকার্ভ ও কম্পাউন্ড ডিভিশনে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এ প্রতিযোগিতা আগামী ৩০ নভেম্বর-২০১৭ পর্যন্ত অনুষ্ঠিত হবে। আজকের খেলার ফলাফলসহ প্রতিদিনের খেলার সম্পূর্ণ ফলাফল https://info.ianseo.net/ এই লিংক থেকে চ্যাম্পিয়নশীপ চলাকালীন সময় পর্যন্ত পাওয়া যাবে। 


আগামীকাল ২৮ নভেম্বর-২০১৭ সকাল ০৯:০০ ঘটিকা হতে ব্যক্তিগত ও মিশ্র দলগতভাবে ইলিমিনেশন রাউন্ডের পরবর্তী
প্রতিযোগিতার সিডিউল মোতাবেক অনুষ্ঠিত হবে। মেডেল ম্যাচ অনুষ্ঠিত হবে দুপুর ০২:৩০ মি: হতে বিকেল ০৪:১৫ মি: পর্যন্ত। কম্পাউন্ড ডিভিশনে মিশ্র দলগতভাবে ব্রোঞ্জ মেডেল ম্যাচ ০২:৩০ মি: হতে ০২:৫০ পর্যন্ত ও গোল্ড মেডেল ম্যাচ ০২:৫০ মি: হতে ০৩:১০ মি: পর্যন্ত এবং রিকার্ভ ডিভিশনে মিশ্র দলগতভাবে ব্রোঞ্জ মেডেল ম্যাচ ০৩:২০ মি: হতে ০৩:৪০ মি: পর্যন্ত ও গোল্ড মেডেল ম্যাচ ০৩:৪০ মি: হতে ০৪:০০ মি: পর্যন্ত অনুষ্ঠিত হবে। মেডেল ম্যাচ শেষে বিকেল ০৪:০০ মি: হতে ০৪:১৫ মি: পর্যন্ত পুরস্কার বিতরন করা হবে। আগামীকাল ২৮ নভেম্বর-২০১৭ তারিখে ২টি বিভাগে পুরস্কার বিতরণ করা হবে।


কম্পাউন্ড ডিভিশনে (মিশ্র দলগত) অতিথি হিসেবে উপ¯ি’ত থেকে পুরস্কার বিতরন করবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব (ক্রীড়া) জনাব ওমর ফারুক, জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক (ক্রীড়া) জনাব দীল মোহাম্মদ এবং বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ফখরুদ্দিন হায়দার (অব:)। রিকার্ভ ডিভিশনে (মিশ্র দলগত) অতিথি
হিসেবে উপ¯ি’ত থেকে পুরস্কার বিতরণ করবেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সহ-সভাপতি শেখ বশির আহমেদ
(মামুন), উপ-মহাসচিব জনাব আশিকুর রহমান মিকু ও জনাব আসাদুজ্জামান কোহিনুর।

 

কারুনিউজ/২৭নভেম্বর/এমআই